Website Audit, Website Research and Analysis

 


WEBSITE AUDIT, KEYWORD RESEARCH AND

PAGE ANALYSIS

        Page Audit:

  1.  URL➔  https://www.experiment.com/digital tech

  2. Canonical 

  3. Title  

  4. Meta description  

  5. Meta keywords  

  6. Headings  

  7. Images  

  8. Text/HTML ratio  

  9. Frames   

  10. Flash  

  11. Microformats  

  12. Schema.org  

  13. The Open Graph  

  14. Twitter Card  

Mobile compliance

  1. AMP  

  2. Meta viewport  

Site compliance

  1. Robots.txt  

  2. XML Sitemaps  

  3. Language  

  4. Doctype  

  5. Encoding  

  6. Google™ Analytics  

  7. Favicon  

https://theorganicplantseeds.com/ 

                                                                                 

 Url  ➜https://www.experiment.com/digital tech


URL

U = Universal or Uniform

R = Resources

L = Locator

URL/url= Universal or Uniform Resource Locator


HTTP/http

H = Hyper

T = Text

T = Transfer

P = Protocol

HTTP/http= HyperText Transfer Protocol

http= Protocol


https= HyperText Transfer Protocol Security


SSL/ssl

S = Secure

S = Sockets

L = Layer

SSL= Secure Sockets Layer


WWW

W = World

W = Wide 

W = Web

WWW= World Wide Web


Url ( What is something searching?) 

Domain (.com, .net, .org, ………. Etc.)


URL:

Hosting (Hosting is the server on which the information of the website is kept.)

Search engines and visitors can interact with your website more effectively when you use URLs that describe the page's content (for example http://www.company.com/companyinformation)

.

URLs are extremely vital to your SEO campaign. Be sure to use URLs that make it easy for Google™ to index your site.

Here's a suggestion: You can search for great domain names here. If your desired name is not available, consider using Sedo to find an alternative.

When you trademark your domain name, it keeps others from stealing your brand.


যখন আপনি পৃষ্ঠার বিষয়বস্তু বর্ণনা করে এমন ইউআরএল ব্যবহার করেন তখন সার্চ ইঞ্জিন এবং ভিজিটর আপনার ওয়েবসাইটের সাথে আরও কার্যকরভাবে যোগাযোগ করতে পারে (উদাহরণস্বরূপ: http://www.company.com/companyinformation

ইউআরএলগুলি আপনার এসইও ক্যাম্পেইনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইউআরএল ব্যবহার করতে ভুলবেন না যা আপনার সাইটকে ইন্ডেক্স করা Google- এর জন্য সহজ করে তোলে।

এখানে একটি পরামর্শ: আপনি এখানে দারুণ ডোমেইন নাম অনুসন্ধান করতে পারেন। যদি আপনার পছন্দসই নামটি পাওয়া না যায়, সেডো ব্যবহার করে একটি বিকল্প সন্ধান করুন। যখন আপনি আপনার ডোমেইন নেম ট্রেডমার্ক করেন, এটি অন্যদের আপনার ব্র্যান্ড চুরি করা থেকে বিরত রাখে।


URL:

Search engines and visitors can interact with your website more effectively when you use URLs that describe the content of the page's content (for example http://www.company.com/companyinformation) 

 

সার্চ ইঞ্জিন এবং ভিজিটর আপনার ওয়েবসাইটের সাথে আরও কার্যকরভাবে যোগাযোগ করতে পারে যখন আপনি ইউআরএল ব্যবহার করেন যা পৃষ্ঠার বিষয়বস্তু বর্ণনা করে (উদাহরণস্বরূপ  http://www.company.com/companyinformation


URLs are extremely vital to your SEO campaign. Be sure to use URLs that make it easy for Google™ to index your site.

ইউআরএলগুলি আপনার এসইও ক্যাম্পেইনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইউআরএল ব্যবহার করতে ভুলবেন না যা আপনার সাইটকে ইন্ডেক্স করা Google- এর জন্য সহজ করে তোলে।


Here's a suggestion: You can search for great domain names here. If your desired name is not available, consider using Sedo to find an alternative.

এখানে একটি পরামর্শ: আপনি এখানে দারুণ ডোমেইন নাম অনুসন্ধান করতে পারেন। যদি আপনার পছন্দসই নামটি পাওয়া না যায়, সেডো ব্যবহার করে একটি বিকল্প সন্ধান করুন।


When you trademark your domain name, it keeps others from stealing your brand.

যখন আপনি আপনার ডোমেইন নেম ট্রেডমার্ক করেন, এটি অন্যদের আপনার ব্র্যান্ড চুরি করা থেকে বিরত রাখে।


   Protocol               Domain    Directory path/Category

   ⇩                                ⇩         ⇩

https://www.experiment.com/digital/tech⇨File & Extension name/Slug

             Website name/ url             ⇨


                                                   



Canonical:

A canonical link tag is an HTML element that helps webmasters prevent duplicate content issues by specifying the ''canonical'' or ''preferred'' version of a webpage as part of search engine optimization. For more information, please see this Google article.

একটি ক্যানোনিকাল লিংক ট্যাগ হল একটি এইচটিএমএল উপাদান যা ওয়েবমাস্টারদের সার্চ ইঞ্জিন অপটিমাইজেশনের অংশ হিসেবে ওয়েবপৃষ্ঠার '' ক্যানোনিকাল '' বা '' পছন্দের '' সংস্করণ উল্লেখ করে ডুপ্লিকেট বিষয়বস্তু সমস্যা রোধ করতে সাহায্য করে। আরও তথ্যের জন্য, দয়া করে এই গুগল নিবন্ধটি দেখুন।

Canonical is duplicating the url. 

https://www.experiment.com/digital/tech-tips

https://www.experiment.com/digital/tech-explain



Title: 

The most effective page titles are about 10-70 characters long, including spaces.

সর্বাধিক কার্যকর পৃষ্ঠার শিরোনামগুলি প্রায় 10-70 অক্ষর দীর্ঘ, স্পেস সহ।

Keep your titles concise and make sure they contain your best keywords.

আপনার শিরোনাম সংক্ষিপ্ত রাখুন এবং নিশ্চিত করুন যে এতে আপনার সেরা কীওয়ার্ড রয়েছে।

Each page should have its own exclusive title.

প্রতিটি পৃষ্ঠার নিজস্ব একচেটিয়া শিরোনাম থাকা উচিত।

Featured tool: Here's a snippet-optimizer that allows you to see how your titles look on Google™ and other search results. বৈশিষ্ট্যযুক্ত সরঞ্জাম: এখানে একটি স্নিপেট-অপ্টিমাইজার রয়েছে যা আপনাকে দেখতে দেয় যে আপনার শিরোনামগুলি Google- এবং অন্যান্য অনুসন্ধান ফলাফলে কেমন দেখাচ্ছে।

META DESCRIPTION: 

Meta descriptions are useful because they often dictate how your pages are shown in search results. For optimum effectiveness, meta descriptions should be 160-300 characters long. 

Your meta descriptions should be concise and contain your best keywords 

Make sure each page of your website has its own meta description.

মেটা বর্ণনাগুলি দরকারী কারণ তারা প্রায়শই নির্দেশ করে যে অনুসন্ধানের ফলাফলে আপনার পৃষ্ঠাগুলি কীভাবে দেখানো হয়।

সর্বোত্তম কার্যকারিতার জন্য, মেটা বর্ণনা 160-300 অক্ষর দীর্ঘ হওয়া উচিত।

আপনার মেটা বিবরণ সংক্ষিপ্ত হওয়া উচিত এবং আপনার সেরা কীওয়ার্ড থাকা উচিত

নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইটের প্রতিটি পৃষ্ঠার নিজস্ব মেটা বর্ণনা আছে।


Meta Description: 

Meta descriptions are useful because they often dictate how your pages are shown in search results.

মেটা বর্ণনাগুলি দরকারী কারণ তারা প্রায়শই নির্দেশ করে যে অনুসন্ধানের ফলাফলে আপনার পৃষ্ঠাগুলি কীভাবে দেখানো হয়। 

For optimum effectiveness, meta descriptions should be 160-300 characters long.

সর্বোত্তম কার্যকারিতার জন্য, মেটা বর্ণনা 160-300 অক্ষর দীর্ঘ হওয়া উচিত। 

Your meta descriptions should be concise and contain your best keywordsআপনার মেটা বিবরণ সংক্ষিপ্ত হওয়া উচিত এবং আপনার সেরা কীওয়ার্ড থাকা উচিত 

Make sure each page of your website has its own meta description.  

নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইটের প্রতিটি পৃষ্ঠার নিজস্ব মেটা বর্ণনা আছে।


Meta Keyword:

Meta keywords are words or phrases that pertain to your site's content. In the past, people have tried to take advantage of this tag so now it doesn't affect your search rankings the way that it used to.

মেটা কীওয়ার্ড হল এমন শব্দ বা বাক্যাংশ যা আপনার সাইটের বিষয়বস্তুর সাথে সম্পর্কিত। অতীতে, লোকেরা এই ট্যাগটির সুবিধা নেওয়ার চেষ্টা করেছিল তাই এখন এটি আপনার অনুসন্ধানের   Ranking প্রভাবিত করে না যেভাবে এটি ব্যবহৃত হত।


Heading Tags:

You can include keywords in your headings. 

The initial heading (<H1>) should include your best keywords.

Using only one <H1> heading per page will strengthen your SEO.

আপনি আপনার শিরোনামে কীওয়ার্ড অন্তর্ভুক্ত করতে পারেন।


প্রাথমিক শিরোনামে (<H1>) আপনার সেরা কীওয়ার্ড অন্তর্ভুক্ত করা উচিত।


প্রতি পৃষ্ঠায় শুধুমাত্র একটি <H1> শিরোনাম ব্যবহার করলে আপনার এসইও শক্তিশালী হবে।


Images:

We suggest adding ALT text to your images so that it's easier for search engines to index them.

Search engines don't physically see images the way people do. ALT text is an option that allows you to specifically describe the image.

ALT text attaches a description to your pictures so that they show up in Google and other search engine's image results.

Make sure your website images have their own specific ALT text.

To find out how to assign ALT text to your images, click here.

Keep in mind that your pages load time will vary based on the number and size of your images. Try your best to keep it low.

Here’s a tip: You can see the past designs of any website by using The Wayback Machine.


আমরা আপনার ছবিতে ALT টেক্সট যোগ করার পরামর্শ দিচ্ছি যাতে সার্চ ইঞ্জিনের জন্য তাদের ইন্ডেক্স করা সহজ হয়।

সার্চ ইঞ্জিনগুলি মানুষ যেভাবে করে সেভাবে শারীরিকভাবে ছবি দেখে না। ALT পাঠ্য একটি বিকল্প যা আপনাকে বিশেষভাবে ছবিটি বর্ণনা করতে দেয়।

ALT টেক্সট আপনার ছবিতে একটি বিবরণ সংযুক্ত করে যাতে সেগুলি গুগল ™ এবং অন্যান্য সার্চ ইঞ্জিনের ইমেজ ফলাফলে প্রদর্শিত হয়।

নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইটের ছবিগুলির নিজস্ব নির্দিষ্ট ALT পাঠ্য রয়েছে।

আপনার ছবিতে ALT টেক্সট কীভাবে বরাদ্দ করবেন তা জানতে এখানে ক্লিক করুন

মনে রাখবেন যে আপনার পৃষ্ঠাগুলির লোড সময় আপনার চিত্রের সংখ্যা এবং আকারের উপর নির্ভর করে পরিবর্তিত হবে। এটি কম রাখার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন।

এখানে একটি টিপ: আপনি ওয়েব্যাক মেশিন ব্যবহার করে যেকোন ওয়েবসাইটের অতীত ডিজাইন দেখতে পারেন।


 সার্চ ইঞ্জিনের জন্য আপনার ছবিগুলি অপ্টিমাইজ করুন:

Alt টেক্সটে কীওয়ার্ড ব্যবহার করুন, ছবির চারপাশে লেখা, ফাইলের নাম, পৃষ্ঠার শিরোনাম;

আলাদা সার্চ-ইঞ্জিন-অ্যাক্সেসযোগ্য ইমেজ ফোল্ডার সেট আপ করুন;

যুক্তিসঙ্গত ইমেজ ফাইলের আকার ব্যবহার করুন (এখানে ছবিগুলি অপ্টিমাইজ করার জন্য ওয়ার্ডপ্রেস প্লাগইন রয়েছে)।

প্রতি পৃষ্ঠায় ছবির সংখ্যা সীমিত;

জনপ্রিয় এবং নির্ভরযোগ্য ফটো শেয়ারিং হোস্টিং ব্যবহার করুন (যেমন ফ্লিকার ইয়াহু ইমেজ অপ্টিমাইজেশনে সাহায্য করার জন্য রিপোর্ট করা হয়েছে)।


মানুষের জন্য আপনার ছবি অপ্টিমাইজ করুন:

লোকেরা একটি পরিষ্কার চিত্রের দিকে বেশি মনোযোগ দেয় যেখানে তারা বিশদ দেখতে পারে (উচ্চ মানের চিত্রগুলি চয়ন করুন)।

(পরিষ্কার, পরিষ্কার) একটি ছবিতে মুখগুলি আরও চোখের স্থিরতা পায়। (খুব বেশিবার বিমূর্ত ছবি ব্যবহার করবেন না)।

সেগুলিকে প্রাসঙ্গিক রাখুন: ছবিগুলি কোনও দর্শক একটি ওয়েব পেজে প্রথম দেখেন না কিন্তু তারা তাকে থাকতে বাধ্য করতে পারে (চোখ-পর্যবেক্ষণ গবেষণা অনুসারে ওয়েব টেক্সট ইমেজের আগে; মুদ্রিত নিবন্ধের দিকে তাকালে মানুষ প্রথমে ছবি দেখে; ওয়েব পেজ দিয়ে তারা প্রথমে টেক্সট দেখতে পায় - তবুও ছবিগুলি ভিজিটরকে থাকতে দেয় এবং প্রাসঙ্গিক সমিতির মাধ্যমে পৃষ্ঠাটি মনে রাখে)।

Text/HTML ratio:

The text to HTML ratio is not a direct ranking factor for search engines but there are many factors related to the ratio that indicate best SEO practices and thus may indirectly result in higher search rankings. Please follow this article to get more information.


এইচটিএমএল রেশিও থেকে টেক্সট সার্চ ইঞ্জিনের জন্য সরাসরি  Ranking্ফ্যাক্টর নয় কিন্তু অনুপাতের সাথে সম্পর্কিত অনেকগুলি বিষয় রয়েছে যা সেরা এসইও পদ্ধতিগুলি নির্দেশ করে এবং এইভাবে পরোক্ষভাবে উচ্চতর সার্চ   Ranking হতে পারে। আরও তথ্য পেতে অনুগ্রহ করে এই নিবন্ধটি অনুসরণ করুন।


Frames:

It's hard for search engines to index pages with frames since it does not follow the standard layout for a website.

You should avoid the use of frames when optimizing your website.

সার্চ ইঞ্জিনের জন্য ফ্রেম সহ পৃষ্ঠাগুলি সূচী করা কঠিন কারণ এটি একটি ওয়েবসাইটের জন্য মানসম্মত বিন্যাস অনুসরণ করে না।


আপনার ওয়েবসাইট অপ্টিমাইজ করার সময় আপনার ফ্রেমের ব্যবহার এড়ানো উচিত।

Flash:

Flash is only good in certain situations like enhancing the look of your page.

For better SEO, do not use flash at all.

It's possible that this could change in the near future but as of right now, Flash cannot be indexed by search engines.

AJAX is also in the same category as Flash.

ফ্ল্যাশ শুধুমাত্র আপনার পৃষ্ঠার চেহারা উন্নত করার মত নির্দিষ্ট পরিস্থিতিতে ভাল।


ভালো SEO এর জন্য, একেবারেই ফ্ল্যাশ ব্যবহার করবেন না।


এটা সম্ভব যে এটি অদূর ভবিষ্যতে পরিবর্তিত হতে পারে কিন্তু এখন পর্যন্ত, ফ্ল্যাশ সার্চ ইঞ্জিন দ্বারা সূচী করা যাবে না।


AJAX ফ্ল্যাশের একই বিভাগেও রয়েছে।


Microformats:

 A Microformat is a markup that is used to structure the data that is being sent to search engines more effectively.

The presentation of Google's search results is always improving due to Microformats.

মাইক্রোফর্ম্যাট হল একটি মার্কআপ যা সার্চ ইঞ্জিনে পাঠানো ডেটাকে আরও কার্যকরভাবে গঠন করতে ব্যবহৃত হয়।

মাইক্রোফরম্যাটের কারণে গুগলের সার্চ ফলাফলের উপস্থাপনা সবসময় উন্নত হচ্ছে।


Schema.org:

Using markup data on your web pages is a powerful way to increase your visibility to search engines and gain higher click-through rates, which may in turn lead to better 

rankings.


For more information, see Introduction to Structured Data.

আপনার ওয়েব পেজে মার্কআপ ডেটা ব্যবহার করা সার্চ ইঞ্জিনগুলিতে আপনার দৃশ্যমানতা বাড়ানোর এবং উচ্চতর ক্লিক-থ্রু রেট অর্জনের একটি শক্তিশালী উপায়, যার ফলে আরও ভাল  Ranking হতে পারে।

আরও তথ্যের জন্য, স্ট্রাকচার্ড ডেটার ভূমিকা দেখুন।


The Open Graph: 

The Open Graph protocol enables any web page to become a rich object in a social graph. For instance, this is used on Facebook to allow any web page to have the same functionality as any other object on Facebook. For more information, see The Open Graph protocol.

ওপেন গ্রাফ প্রোটোকল যেকোনো ওয়েব পেজকে একটি সামাজিক গ্রাফের একটি সমৃদ্ধ বস্তুতে পরিণত করতে সক্ষম করে। উদাহরণস্বরূপ, ফেসবুকে এটি ব্যবহার করা হয় যে কোনও ওয়েব পেজকে ফেসবুকের অন্যান্য বস্তুর মতো একই কার্যকারিতা থাকতে দেয়।

আরও তথ্যের জন্য, ওপেন গ্রাফ প্রোটোকল দেখুন।


Twitter Card: 

With Twitter Cards, you can attach rich photos, videos and media experience to Tweets that drive traffic to your website. For more information, see Twitter documentation. টুইটার কার্ডের সাহায্যে, আপনি টুইটগুলিতে সমৃদ্ধ ছবি, ভিডিও এবং মিডিয়া অভিজ্ঞতা সংযুক্ত করতে পারেন যা আপনার ওয়েবসাইটে ট্র্যাফিক চালায়। আরো তথ্যের জন্য, টুইটার ডকুমেন্টেশন দেখুন। 

AMP: 

AMP is a way to build web pages for static content that render fast.

AMP HTML is HTML with some restrictions for reliable performance and some extensions for building rich content beyond basic HTML. You can check this Google support page or AMP project guide. 

AMP হল স্ট্যাটিক কন্টেন্টের জন্য ওয়েব পেজ তৈরির একটি উপায় যা দ্রুত রেন্ডার করে। এএমপি এইচটিএমএল হল এইচটিএমএল যা নির্ভরযোগ্য পারফরম্যান্সের জন্য কিছু সীমাবদ্ধতা এবং মৌলিক এইচটিএমএল ছাড়িয়ে সমৃদ্ধ সামগ্রী তৈরির জন্য কিছু এক্সটেনশন। আপনি এই গুগল সাপোর্ট পেজ বা এএমপি প্রজেক্ট গাইড চেক করতে পারেন।

Meta viewport: 

A viewport controls how a web page is displayed on a mobile device. Without a viewport, mobile devices will render the page at a typical desktop screen width, scaled to fit the screen. Setting a viewport gives control over the page's width and scaling on different devices. Please follow this article to get more information about viewport.

একটি ভিউপোর্ট নিয়ন্ত্রণ করে কিভাবে একটি ওয়েবপৃষ্ঠা একটি মোবাইল ডিভাইসে প্রদর্শিত হয়। একটি ভিউপোর্ট ছাড়া, মোবাইল ডিভাইসগুলি একটি সাধারণ ডেস্কটপ স্ক্রিন প্রস্থে পৃষ্ঠাটি রেন্ডার করবে, যা স্ক্রিনের সাথে মানানসই হবে। ভিউপোর্ট সেট করা পৃষ্ঠার প্রস্থ এবং বিভিন্ন ডিভাইসে স্কেলিংয়ের উপর নিয়ন্ত্রণ দেয়।

ভিউপোর্ট সম্পর্কে আরও তথ্য পেতে অনুগ্রহ করে এই নিবন্ধটি অনুসরণ করুন।

Robots.txt:

This file restricts the activity of search engine crawlers and stops them from accessing certain pages and directories.A robots.txt file also locates the XML sitemap. To check your robots.txt file for syntax errors, Click Here.

এই ফাইলটি সার্চ ইঞ্জিন ক্রলারদের কার্যকলাপ সীমাবদ্ধ করে এবং তাদের নির্দিষ্ট পৃষ্ঠা এবং ডিরেক্টরি অ্যাক্সেস করা থেকে বিরত রাখে। একটি robots.txt ফাইল XML সাইটম্যাপও খুঁজে পায়। সিনট্যাক্স ত্রুটির জন্য আপনার robots.txt ফাইলটি পরীক্ষা করতে এখানে ক্লিক করুন

Language Here are some suggestions for multilingual sites:

⋅ You should declare the content language in the HTML code of each page. 

⋅ You should also declare the language code in the URL (for example company.com/es/contact.html).

⋅ If you plan on building a multilingual site, refer to the tips found here

এখানে বহুভাষিক সাইটের জন্য কিছু পরামর্শ দেওয়া হল:

⋅ আপনার প্রতিটি পৃষ্ঠার HTML কোডে বিষয়বস্তুর ভাষা ঘোষণা করা উচিত।

⋅ আপনার ইউআরএলে ভাষা কোডও ঘোষণা করা উচিত (উদাহরণস্বরূপ company.com/es/contact.html)।

⋅ যদি আপনি একটি বহুভাষিক সাইট তৈরির পরিকল্পনা করেন, এখানে পাওয়া টিপস পড়ুন

If you don't want to be indexed by Google, you have to disallow the file. Such as 

Disallow:/www.digital.com/


 XML Sitemaps:

An XML sitemap lists URLs that can be crawled and may offer other information such as how often you update when your last update occurred and its importance.

With an XML sitemap, search engines can index your website more accurately.

Although it's been debated, we suggest that you submit an XML sitemap to Google™ Webmasters Tools.

একটি এক্সএমএল সাইটম্যাপ ইউআরএল তালিকা করে যা ক্রল করা যেতে পারে এবং অন্যান্য তথ্য প্রদান করতে পারে যেমন আপনার শেষ আপডেটটি কতবার আপডেট হয় এবং এর গুরুত্ব।

একটি এক্সএমএল সাইটম্যাপের সাহায্যে সার্চ ইঞ্জিন আপনার ওয়েবসাইটকে আরো সঠিকভাবে সূচী করতে পারে।

যদিও এটি বিতর্কিত হয়েছে, আমরা আপনাকে Google -Webmasters সরঞ্জামগুলিতে একটি XML সাইটম্যাপ জমা দেওয়ার পরামর্শ দিই।

Xml sitemap is the list of urls of website pages.


Doctype:

Specifying a doctype assists your web browser incorrectly

একটি ডকটাইপ উল্লেখ করা আপনার ওয়েব ব্রাউজারকে ভুলভাবে আপনার কন্টেন্ট রেন্ডার করতে সহায়তা করে।

Encoding:

Please follow this article to find how to add proper character encoding to your site.

আপনার সাইটে কিভাবে সঠিক অক্ষর এনকোডিং যোগ করা যায় তা জানতে এই নিবন্ধটি অনুসরণ করুন।

Google™ Analytics:

Please follow this article to get more information about Google Analytics

গুগল অ্যানালিটিক্স সম্পর্কে আরও তথ্য পেতে অনুগ্রহ করে এই নিবন্ধটি অনুসরণ করুন

Google Analytics is used to see who visits our website from where.

কে কোথায় থেকে আমাদের ওয়েবসাইট ভিজিট করে তা দেখার জন্য গুগল অ্যানালিটিক্স ব্যবহার করা হয়

Favicon:

Ensure that your favicon reflects your brand.

নিশ্চিত করুন যে আপনার ফেভিকন আপনার ব্র্যান্ডকে প্রতিফলিত করে।

Featured tip: If you want a better experience for your visitors, have a look at this great favicon.

বৈশিষ্ট্যযুক্ত টিপ: আপনি যদি আপনার দর্শকদের জন্য একটি ভাল অভিজ্ঞতা চান, তাহলে এই মহান ফেভিকনটি দেখুন।

Type of Keyword(Kinds of a keyword):

Short tail keyword: Only one word(Less than two words).

For example Marketing
Mide tail keyword: Two or three words(Less than four words).

For example Digital Marketing

Long-tail keyword: More than four words.

For example Social Media Marketing

Informative keyword: Want to know something (In this case WH question is used)

For example: How to do keyword research? (What, what, where, …….etc WH Word)

Non-informative keyword(Buying keyword): Expressing interest in getting something(Strong desire to purchase)

For example: best keyword research rules(Best, buy,


How do I do free keyword research?

  1. Rank Tracker. To find the amplest list of keyword variations and analyze their SEO profitability. ...

  2. Google Search Console. ...

  3. Google Ads Keyword Planner. ...

  4. AnswerThePublic. ...

  5. Keyword Tool Dominator. ...

  6. Google Trends. ...

                  7.    Google Correlate. ...

  1. Rank  ট্র্যাকার। কীওয়ার্ড বৈচিত্রের সর্বাধিক তালিকা খুঁজে পেতে এবং তাদের এসইও লাভজনকতা বিশ্লেষণ করতে। ...

  2. গুগল সার্চ কনসোল। ...

  3. গুগল বিজ্ঞাপন কীওয়ার্ড প্ল্যানার। ...

  4. উত্তর দ্য পাবলিক। ...

  5. কীওয়ার্ড টুল ডমিনেটর। ...

  6. গুগল প্রবণতা. ...

  7. গুগল পারস্পরিক সম্পর্ক। ...

  8. সর্বত্র কীওয়ার্ড।

How do I use Google keyword research?

How to Use Google Keyword Planner

  1. Step #1: Access the Google Keyword Planner.

  2. Step #2: Choose Your Tool.

  3. Step #3: Filter and Sort the Results.

  4. Step #4: Analyze the Keyword Ideas Section.

  5. Step #5: Choose a Keyword.

  6. Bonus Step #1: Get Exact Keyword Search Volume Data.

  7. Bonus Step #2: The GKP Hack.


কিভাবে গুগল কিওয়ার্ড প্ল্যানার ব্যবহার করবেন

  • ধাপ #1: গুগল কীওয়ার্ড প্ল্যানারে প্রবেশ করুন।

  • ধাপ #2: আপনার সরঞ্জাম চয়ন করুন।

  • ধাপ #3: ফলাফলগুলি ফিল্টার করুন এবং সাজান।

  • ধাপ #4: কীওয়ার্ড আইডিয়া বিভাগ বিশ্লেষণ করুন।

  • ধাপ #5: একটি কীওয়ার্ড চয়ন করুন।

  • বোনাস ধাপ #1: সঠিক কীওয়ার্ড অনুসন্ধান ভলিউম ডেটা পান।

  • বোনাস ধাপ #2: জিকেপি হ্যাক।


How do you find keywords?

How do I find the best keywords?

Free Keyword tool.

 

Niche Keyword Research Guide: How to Find Keywords in Your Industry Niche

  1. Step 1: Use a Keyword Research Tool to Find Niche Keywords. Before you can get started in earnest, of course, you need to choose your niche. ...

  2. Step 2: Refine Your Niche Keyword List. ...

  3. Step 3: Determine How Competitive Your Niche Keyword Phrases Are.

নিশ কীওয়ার্ড রিসার্চ গাইড: কিভাবে আপনার ইন্ডাস্ট্রির Nicheতে কীওয়ার্ড খুঁজে পাবেন

  1. ধাপ 1: Niche কীওয়ার্ড খুঁজে পেতে একটি কীওয়ার্ড রিসার্চ টুল ব্যবহার করুন। আপনি আন্তরিকভাবে শুরু করার আগে, অবশ্যই আপনাকে আপনার Niche নির্বাচন করতে হবে। ...

  2. পদক্ষেপ 2: আপনার Niche কীওয়ার্ড তালিকা পরিমার্জন করুন। ...

  3. ধাপ 3: আপনার নিক কীওয়ার্ড বাক্যাংশগুলি কতটা প্রতিযোগিতামূলক তা নির্ধারণ করুন।

Search for: How do I find the best keywords?

What is a keyword example?

The definition of a keyword is a significant word, or a word used to find information when researching. When you are looking for resume examples and you type "resume examples" into Google, the words "resume examples" are an example of keywords. ... A word used as a reference point for finding other words or information.

একটি কীওয়ার্ডের সংজ্ঞা হল একটি উল্লেখযোগ্য শব্দ, অথবা গবেষণার সময় তথ্য খোঁজার জন্য ব্যবহৃত একটি শব্দ। যখন আপনি সারসংকলনের উদাহরণ খুঁজছেন এবং আপনি Google- এ "resume example" টাইপ করছেন, তখন "resume example" শব্দগুলি কীওয়ার্ডের একটি উদাহরণ। ... অন্য শব্দ বা তথ্য খোঁজার জন্য রেফারেন্স পয়েন্ট হিসেবে ব্যবহৃত একটি শব্দ।

How do you use keywords?

How do I optimize keywords?

 

To help you with your keyword planning, we've created a list of six keyword optimization tips for your content strategy:

  1. Audit Your Current On-Page SEO.

  2. Find Keywords for Your Site.

  3. Map Your Keywords.

  4. Add Keywords to Your Site.

  5. Avoid Keyword Stuffing.

  6. Don't Forget Your Target Audience

আপনার কীওয়ার্ড পরিকল্পনায় আপনাকে সাহায্য করার জন্য, আমরা আপনার বিষয়বস্তু কৌশলের জন্য ছয়টি কীওয়ার্ড অপ্টিমাইজেশান টিপসের একটি তালিকা তৈরি করেছি:

  1. আপনার বর্তমান অন-পেজ এসইও অডিট করুন।

  2. আপনার সাইটের জন্য কীওয়ার্ড খুঁজুন।

  3. আপনার কীওয়ার্ড ম্যাপ করুন।

  4. আপনার সাইটে কীওয়ার্ড যুক্ত করুন।

  5. কীওয়ার্ড স্টাফিং এড়িয়ে চলুন।

  6. আপনার লক্ষ্য শ্রোতা ভুলবেন না

How do I create keywords?

A Quick Review: Five Steps to Generating Keywords

  1. Have a well-formed research question.

  2. Extract core terms from this research question.

  3. Brainstorm a list of alternative terms or phrases for each core term.

More items...

  1. একটি দ্রুত পর্যালোচনা: কীওয়ার্ড তৈরির পাঁচটি ধাপ

  2. একটি সুগঠিত গবেষণা প্রশ্ন আছে।

  3. এই গবেষণা প্রশ্ন থেকে মূল শব্দগুলি বের করুন।

  4. প্রতিটি মূল শব্দের জন্য বিকল্প পদ বা বাক্যাংশের একটি তালিকা তৈরি করুন।

আরো আইটেম ...

How do you find profitable keywords?

  1. Use Google Keyword Planner tool to find profitable keywords

  2. Average monthly searches (shown in a range). ...

  3. Competition (low, medium, and high). ...

  4. Top of page bid, or how much you have to pay for each click to get to the top of the page with paid ads.

  5. Or by keyword relevance.

লাভজনক কীওয়ার্ড খুঁজে পেতে গুগল কীওয়ার্ড প্ল্যানার টুল ব্যবহার করুন

  1. গড় মাসিক অনুসন্ধান (একটি পরিসরে দেখানো হয়েছে)। ...

  2. প্রতিযোগিতা (নিম্ন, মাঝারি এবং উচ্চ)। ...

  3. পৃষ্ঠার শীর্ষে বিড, অথবা পেইড বিজ্ঞাপন দিয়ে পৃষ্ঠার শীর্ষে যাওয়ার জন্য আপনাকে প্রতিটি ক্লিকের জন্য কত টাকা দিতে হবে।

  4. অথবা কীওয়ার্ড প্রাসঙ্গিকতা দ্বারা।

What are good keywords? Understanding Keyword Types

  1. Head keywords are usually just 1 or 2 words and have a high search volume. 

  2. Body keywords are 2 to 3 word phrases with a good search volume, not high, not low.

  3.  Long-tail keywords consist of four or more words strung together with a low search volume. 

  4. These account for the bulk of web traffic 

লাভজনক কীওয়ার্ড খুঁজে পেতে গুগল কীওয়ার্ড প্ল্যানার টুল ব্যবহার করুন

  1. গড় মাসিক অনুসন্ধান (একটি পরিসরে দেখানো হয়েছে)। ...

  2. প্রতিযোগিতা (নিম্ন, মাঝারি এবং উচ্চ)। ...

  3. পৃষ্ঠার শীর্ষে বিড, অথবা পেইড বিজ্ঞাপন দিয়ে পৃষ্ঠার শীর্ষে যাওয়ার জন্য আপনাকে প্রতিটি ক্লিকের জন্য কত টাকা দিতে হবে।

  4. অথবা কীওয়ার্ড প্রাসঙ্গিকতা দ্বারা।

How can I get free keywords?

Here are some free keyword tools to help kickstart your SEO with zero investment:

  1. Google Trends;

  2. Keyword Generator;

  3. Keyword Sheeter;

  4. Answer the Public;

  5. Keyword Surfer;

  6. Keywords;

  7. Google Search Console;

  8. Questions;

শূন্য বিনিয়োগের সাথে আপনার এসইওকে কিকস্টার্ট করতে সাহায্য করার জন্য এখানে কিছু বিনামূল্যে কীওয়ার্ড সরঞ্জাম রয়েছে:

  1. গুগল প্রবণতা;

  2. কীওয়ার্ড জেনারেটর;

  3. কীওয়ার্ড শীটার;

  4. জনসাধারণকে উত্তর দিন;

  5. কীওয়ার্ড সার্ফার;

  6. কীওয়ার্ডডিট;

  7. গুগল সার্চ কনসোল;

  8. প্রশ্ন;

Is Keyword Tool Dominator free?

Free Keyword Tool for Amazon, Google, YouTube, eBay, Etsy, Walmart, and Bing search. The best keyword research tool to quickly identify the most searched keywords using Popularity Score (0 to 100) and Top 10 ☆

আমাজন, গুগল, ইউটিউব, ইবে, ইটি, ওয়ালমার্ট এবং বিং অনুসন্ধানের জন্য বিনামূল্যে কীওয়ার্ড টুল। জনপ্রিয়তা স্কোর (0 থেকে 100) এবং শীর্ষ 10 using ব্যবহার করে সবচেয়ে বেশি অনুসন্ধান করা কীওয়ার্ডগুলি দ্রুত সনাক্ত করার জন্য সেরা কীওয়ার্ড রিসার্চ টুল

What is the best keyword tool?

  1. Soovle. Scrape suggested keywords from multiple sources. ...

  2. Jaaxy. Get thousands of related keyword ideas within seconds. ...

  3. Google Search Console. Find hundreds of “Opportunity Keywords”. ...

  4. Ahrefs Keywords Explorer. ...

  5. SECockpit. ...

  6. Google Keyword Planner. ...

  7. KeywordTool.io. ...

  8. Moz Keyword Explorer.

  9. Soovle। একাধিক উৎস থেকে প্রস্তাবিত কীওয়ার্ডগুলি স্ক্র্যাপ করুন। ...

  10. জাক্সি। সেকেন্ডের মধ্যে হাজার হাজার সম্পর্কিত কীওয়ার্ড আইডিয়া পান। ...

  11. গুগল সার্চ কনসোল। শত শত "সুযোগ কীওয়ার্ড" খুঁজুন। ...

  12. আহরেফস কীওয়ার্ড এক্সপ্লোরার। ...

  13. SECockpit। ...

  14. গুগল কীওয়ার্ড প্ল্যানার। ...

  15. KeywordTool.io। ...

  16. মোজ কীওয়ার্ড এক্সপ্লোরার।

      How do I check the traffic for keywords?

Keyword Traffic: 3 Steps to Get More Traffic with Keywords

  1. Identify content topics that your audience will find informative and useful.

  2. Prioritize your content production efforts to target the most valuable, high commercial intent keywords.

More items...

  1. কীওয়ার্ড ট্রাফিক: কীওয়ার্ড দিয়ে আরও ট্রাফিক পেতে 3 টি ধাপ

  2. আপনার শ্রোতারা তথ্যপূর্ণ এবং দরকারী পাবেন এমন বিষয়বস্তু চিহ্নিত করুন।

  3. সর্বাধিক মূল্যবান, উচ্চ বাণিজ্যিক অভিপ্রায় কীওয়ার্ডগুলি লক্ষ্য করার জন্য আপনার সামগ্রী উত্পাদন প্রচেষ্টাকে অগ্রাধিকার দিন।

আরো আইটেম ...

How do I find CPC keywords?

CPC) is calculated by dividing the total cost of your clicks by the total number of clicks.

  1. Your average CPC is based on your actual cost-per-click (actual CPC), which is the actual amount you're charged for a click on your ad. ...

  2. Here's an example of how to calculate your average CPC.

More items...

  1. CPC) আপনার ক্লিকের মোট খরচকে মোট ক্লিকের সংখ্যা দিয়ে ভাগ করে গণনা করা হয়।

  2. আপনার গড় CPC আপনার প্রকৃত মূল্য-প্রতি-ক্লিকের উপর ভিত্তি করে (প্রকৃত CPC), যা আপনার বিজ্ঞাপনে একটি ক্লিকের জন্য আপনার কাছ থেকে নেওয়া প্রকৃত অর্থ। ...

  3. আপনার গড় CPC কিভাবে গণনা করা যায় তার একটি উদাহরণ এখানে দেওয়া হল।

আরো আইটেম ...

How do I get Google keywords?


If you want to list your ads so that they display in paid search engine results, you can use Google AdWords. AdWords is Google's paid search program that lets you create your own ads, choose your keyword phrases, set your maximum bid price, and specify a budget.

আপনি যদি আপনার বিজ্ঞাপনগুলি তালিকাভুক্ত করতে চান যাতে সেগুলি পেইড সার্চ ইঞ্জিন ফলাফলে প্রদর্শিত হয়, তাহলে আপনি গুগল অ্যাডওয়ার্ডস ব্যবহার করতে পারেন। অ্যাডওয়ার্ডস হল গুগলের পেইড সার্চ প্রোগ্রাম যা আপনাকে আপনার নিজের বিজ্ঞাপন তৈরি করতে, আপনার কীওয়ার্ড বাক্যাংশগুলি চয়ন করতে, আপনার সর্বোচ্চ বিড মূল্য নির্ধারণ করতে এবং একটি বাজেট নির্দিষ্ট করতে দেয়।

How do I create SEO keywords?

How to do keyword research

  1. Step 1: Study your niche. ...

  2. Step 2: Define your goals. ...

  3. Step 3: Make a list of relevant topics. ...

  4. Step 4: Create a list of seed keywords. ...

  5. Step 5: Use good keyword research tools. ...

  6. Step 6: Study the search intent. ...

  7. Step 7: Identify long-tail keywords. ...

  8. Step 8: Find out about your competitors.

কীওয়ার্ড রিসার্চ কিভাবে করবেন

  1. ধাপ 1: আপনার কুলুঙ্গি অধ্যয়ন করুন। ...

  2. পদক্ষেপ 2: আপনার লক্ষ্য নির্ধারণ করুন। ...

  3. ধাপ 3: প্রাসঙ্গিক বিষয়গুলির একটি তালিকা তৈরি করুন। ...

  4. ধাপ 4: বীজ কীওয়ার্ডগুলির একটি তালিকা তৈরি করুন। ...

  5. ধাপ 5: ভাল কীওয়ার্ড রিসার্চ টুল ব্যবহার করুন। ...

  6. ধাপ 6: অনুসন্ধানের উদ্দেশ্যটি অধ্যয়ন করুন। ...

  7. ধাপ 7: লং-লেজ কীওয়ার্ড সনাক্ত করুন। ...

  8. ধাপ 8: আপনার প্রতিযোগীদের সম্পর্কে জানুন।

What words are keywords?

Keywords are the words and phrases that people type into search engines to find what they're looking for. For example, if you were looking to buy a new jacket, you might type something like “men's leather jacket” into Google. Even though that phrase consists of more than one word, it's still a keyword. 

কীওয়ার্ড হচ্ছে এমন শব্দ এবং বাক্যাংশ যা মানুষ সার্চ ইঞ্জিনে টাইপ করে যা তারা খুঁজছে। উদাহরণস্বরূপ, যদি আপনি একটি নতুন জ্যাকেট কিনতে চান, আপনি গুগলে "পুরুষদের চামড়ার জ্যাকেট" এর মতো কিছু টাইপ করতে পারেন। যদিও এই বাক্যটি একাধিক শব্দ নিয়ে গঠিত, এটি এখনও একটি কীওয়ার্ড।

What are the types of keywords?

There are three types of keywords described by their length:

  1. Short-tail keywords (also known as the head, broad, or generic keywords)

  2. Mid-tail keywords.

  3. Long-tail keywords.

তাদের দৈর্ঘ্য দ্বারা বর্ণিত তিন ধরনের কীওয়ার্ড রয়েছে:

  1. শর্ট লেজ কীওয়ার্ড (হেড, ব্রড, বা জেনেরিক কিওয়ার্ড নামেও পরিচিত)

  2. মিড-লেইল কীওয়ার্ড।

  3. লম্বা লেজের কীওয়ার্ড।

How do you define keywords?

What is the fastest way to rank a keyword?

Here are 7 strategies to help you get lucky with your ranking quickly:

  1. Use the less popular version of a keyword. ...

  2. Use many keyword modifiers. ...

  3. Mix up your on-page optimization. ...

  4. Go deeper than the competition is going. ...

  5. Move away from the commercial keywords. ...

  6. Buy traffic.

আপনার র ranking্যাঙ্কিংয়ে দ্রুত ভাগ্যবান হতে আপনাকে সাহায্য করার জন্য এখানে 7 টি কৌশল রয়েছে:

  1. একটি কীওয়ার্ডের কম জনপ্রিয় সংস্করণ ব্যবহার করুন। ...

  2. অনেক কিওয়ার্ড মডিফায়ার ব্যবহার করুন। ...

  3. আপনার অন-পেজ অপটিমাইজেশন মিশ্রিত করুন। ...

  4. প্রতিযোগিতা চলছে তার চেয়ে গভীরে যান। ...

  5. বাণিজ্যিক কীওয়ার্ড থেকে দূরে সরে যান। ...

  6. ট্রাফিক কিনুন।

What are primary keywords?

Your primary keywords are the main ones you want to rank for. Start with one to three keywords (or keyword phrases). Your secondary keywords will be different versions of your primary keywords.

আপনার প্রাথমিক কীওয়ার্ডগুলি হল আপনি যার জন্য র rank্যাঙ্ক করতে চান। এক থেকে তিনটি কীওয়ার্ড (বা কীওয়ার্ড বাক্যাংশ) দিয়ে শুরু করুন। আপনার সেকেন্ডারি কীওয়ার্ডগুলি আপনার প্রাথমিক কীওয়ার্ডের বিভিন্ন সংস্করণ হবে।

What does it mean to optimize keywords?

Keyword optimization (also known as keyword research) is the act of researching, analyzing, and selecting the best keywords to target to drive qualified traffic from search engines to your website. ... But optimizing keywords isn't something you do ONLY at the outset of a search marketing campaign

কীওয়ার্ড অপটিমাইজেশন (যা কীওয়ার্ড রিসার্চ নামেও পরিচিত) হল অনুসন্ধান, বিশ্লেষণ এবং সার্চ ইঞ্জিন থেকে আপনার ওয়েবসাইটে যোগ্য ট্রাফিক চালানোর লক্ষ্যে সেরা কীওয়ার্ড নির্বাচন করার কাজ। ... কিন্তু কীওয়ার্ড অপ্টিমাইজ করা এমন কিছু নয় যা আপনি শুধুমাত্র সার্চ মার্কেটিং ক্যাম্পেইনের শুরুতে করেন

What are SEO keywords?

SEO keywords (also known as “keywords” or “keyphrases”) are terms added to online content in order to improve search engine rankings for those terms. Most keywords are discovered during the keyword research process and are chosen based on a combination of search volume, competition, and commercial intent.

এসইও কীওয়ার্ড (যা "কীওয়ার্ড" বা "কীফ্রেজ" নামেও পরিচিত) হল সেই শর্তগুলির জন্য সার্চ ইঞ্জিন র‍্যাঙ্কিং উন্নত করার জন্য অনলাইন সামগ্রীতে যোগ করা পদ। কীওয়ার্ড গবেষণা প্রক্রিয়ার সময় বেশিরভাগ কীওয়ার্ড আবিষ্কৃত হয় এবং সার্চ ভলিউম, প্রতিযোগিতা এবং বাণিজ্যিক অভিপ্রায়ের সমন্বয়ের উপর ভিত্তি করে বেছে নেওয়া হয়।

Where can I find low-cost keywords?

Recap: 5 Steps to Cheap Keywords for Your AdWords Campaigns

  1. Use Semrush reports to find cheap keywords for your PPC campaigns.

  2. Launch a new ad campaign or edit current ones with cost-effective keywords.

  3. Test and measure changes in click-through rates, conversions, and sales.

More items...

রিক্যাপ: আপনার অ্যাডওয়ার্ডস ক্যাম্পেইনের জন্য সস্তা কীওয়ার্ডের 5 টি ধাপ

  1. আপনার PPC প্রচারাভিযানের জন্য সস্তা কীওয়ার্ড খুঁজে পেতে Semrush রিপোর্ট ব্যবহার করুন।

  2. একটি নতুন বিজ্ঞাপন প্রচারাভিযান চালু করুন অথবা বর্তমান সাশ্রয়ী মূল্যের কীওয়ার্ড দিয়ে সম্পাদনা করুন।

  3. ক্লিক-থ্রু রেট, কনভার্সন এবং বিক্রয়ের পরিবর্তনগুলি পরীক্ষা করুন এবং পরিমাপ করুন।

আরো আইটেম ...

What are profitable keywords?

The most profitable keywords for your business are the ones that will attract relevant readers who are likely to purchase your product or try your service. Too many people try to choose these keywords by looking solely at metrics like volume, keyword difficulty (KD), and cost per click (CPC) 

আপনার ব্যবসার জন্য সবচেয়ে লাভজনক কীওয়ার্ডগুলি সেগুলি যা প্রাসঙ্গিক পাঠকদের আকৃষ্ট করবে যারা সম্ভবত আপনার পণ্য কিনবে বা আপনার পরিষেবাটি চেষ্টা করবে। ভলিউম, কীওয়ার্ড অসুবিধা (কেডি), এবং প্রতি ক্লিকের খরচ (সিপিসি) এর মত মেট্রিক্সের দিকে তাকিয়ে অনেক লোক এই কীওয়ার্ডগুলি বেছে নেওয়ার চেষ্টা করে

How do you target keywords?

Here's an easy three-step process for targeting keywords with blog content.

  1. Step 1: Identify Keyword Opportunities. Before you can target anything, you need to determine what keyword phrases are likely to bring in relevant traffic. ...

  2. Step 2: Narrow Down Your Topic. ...

  3. Step 3: Write and Optimize Your Post.

আপনার ব্যবসার জন্য সবচেয়ে লাভজনক কীওয়ার্ডগুলি সেগুলি যা প্রাসঙ্গিক পাঠকদের আকৃষ্ট করবে যারা সম্ভবত আপনার পণ্য কিনবে বা আপনার পরিষেবাটি চেষ্টা করবে। ভলিউম, কীওয়ার্ড অসুবিধা (কেডি), এবং প্রতি ক্লিকের খরচ (সিপিসি) এর মত মেট্রিক্সের দিকে তাকিয়ে অনেক লোক এই কীওয়ার্ডগুলি বেছে নেওয়ার চেষ্টা করে

What are rich keywords?

When your copy is keyword rich, it indicates to the search engines what your site or blog is all about and what keyword phrases you want to be ranked for. Making your content keyword-rich doesn't mean you should cram your content with an abundance of keywords.

যখন আপনার অনুলিপি কীওয়ার্ড সমৃদ্ধ হয়, তখন এটি সার্চ ইঞ্জিনগুলিকে নির্দেশ করে যে আপনার সাইট বা ব্লগটি কী এবং কীওয়ার্ড বাক্যাংশগুলির জন্য আপনি স্থান পেতে চান। আপনার বিষয়বস্তুকে কীওয়ার্ড সমৃদ্ধ করার অর্থ এই নয় যে আপনার প্রচুর পরিমাণে কীওয়ার্ড দিয়ে আপনার সামগ্রী তৈরি করা উচিত।

What is the purpose of keywords?

what keyword is a word or phrase that signifies the meaning or main ideas of a data set. They often are used as an index to the contents of a data set.t is the purpose of keywords?

 একটি কীওয়ার্ড এমন একটি শব্দ বা বাক্যাংশ যা একটি ডেটা সেটের অর্থ বা প্রধান ধারনাকে নির্দেশ করে। এগুলি প্রায়শই ডেটা সেটের বিষয়বস্তুর সূচক হিসাবে ব্যবহৃত হয়।

Why are keywords so important?

Keywords are important because they tell search engines about the content of your website's page. “Keyword” is also a term that's used to refer to the words and phrases that people enter into a search engine to find information that they're looking for. ... It's not just about ranking for any old keyword, though.

কীওয়ার্ডগুলি গুরুত্বপূর্ণ কারণ তারা সার্চ ইঞ্জিনকে আপনার ওয়েবসাইটের পৃষ্ঠার বিষয়বস্তু সম্পর্কে বলে। "কীওয়ার্ড" একটি শব্দ যা শব্দ এবং বাক্যাংশগুলি বোঝার জন্য ব্যবহৃত হয় যা লোকেরা অনুসন্ধান ইঞ্জিনে প্রবেশ করে এমন তথ্য খুঁজে পায় যা তারা খুঁজছে। ... এটা শুধু কোন পুরানো কীওয়ার্ডের জন্য র‍্যাঙ্কিং নয়।

What are keywords in reading?

Keywords you underline are usually nouns, a group of nouns, verbs, etc. except articles (a, an, the), prepositions (for, in, at, etc.), and others. An extremely important strategy of underlining keywords is to identify the focus of the question, especially in MCQs (Multiple Choice Questions) 

কীওয়ার্ডগুলি গুরুত্বপূর্ণ কারণ তারা সার্চ ইঞ্জিনকে আপনার ওয়েবসাইটের পৃষ্ঠার বিষয়বস্তু সম্পর্কে বলে। "কীওয়ার্ড" একটি শব্দ যা শব্দ এবং বাক্যাংশগুলি বোঝার জন্য ব্যবহৃত হয় যা লোকেরা অনুসন্ধান ইঞ্জিনে প্রবেশ করে এমন তথ্য খুঁজে পায় যা তারা খুঁজছে। ... এটা শুধু কোন পুরানো কীওয়ার্ডের জন্য র‍্যাঙ্কিং নয়।

 What is the youtube channel keyword?

What should I write in channel keywords?

Channel keywords are important visibility and ranking factors because they make it easier for viewers to find you. They also inform YouTube's algorithm on categorizing your channel and content, which helps it determine what channels and videos to use to recommend your content in the “Suggested Videos” queue.Jan 14, 2021

চ্যানেল কীওয়ার্ডগুলি গুরুত্বপূর্ণ দৃশ্যমানতা এবং Ranking ফ্যাক্টর কারণ তারা দর্শকদের জন্য আপনাকে খুঁজে পাওয়া সহজ করে তোলে। তারা আপনার চ্যানেল এবং বিষয়বস্তুকে শ্রেণীবদ্ধ করার জন্য ইউটিউবের অ্যালগরিদমকেও অবহিত করে, যা "প্রস্তাবিত ভিডিও" সারিতে আপনার বিষয়বস্তু সুপারিশ করার জন্য কোন চ্যানেল এবং ভিডিওগুলি ব্যবহার করবে তা নির্ধারণ করতে সহায়তা করে।  

What is the cheapest keyword research tool?

  1. Answer The Public (Free Keyword research tool)

  2. Ahrefs Keyword Explorer tool.

  3. Google Keyword Planner <Free>

  4. Keyword Surfer.

  5. LongTailPro  

  6. Serpstat.

  7. SpyFu.

সবচেয়ে সস্তা কীওয়ার্ড রিসার্চ টুল কোনটি?

  • উত্তর জনসাধারণের (বিনামূল্যে কীওয়ার্ড গবেষণা সরঞ্জাম)

  • আহরেফস কীওয়ার্ড এক্সপ্লোরার টুল।

  • গুগল কীওয়ার্ড প্ল্যানার <ফ্রি>

  • কীওয়ার্ড সার্ফার।

  • Long Tail Pro  

  • সার্পস্ট্যাট।

  • স্পাইফু।

  • বোনাস: গুগল ট্রেন্ডস।

  • onus: Google Trends.

  1. How do Google keywords work?

  2. Are Google Ads Free?

  3. Does Google use keywords for SEO?

  4. How important are keywords in SEO?

  5. Do SEO keywords need to be exact?

  6. What is a keyword in Python?

  7. What are brand keywords?

  8. Why are brand keywords?

 

 

 


Comments